বুধবার ৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

পিরোজপুর অফিসার্স অ্যাসোসিয়েশন ঢাকা’র বার্ষিক সাধারণ সভা ২০২৪ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ৩০ জুন ২০২৪   |   প্রিন্ট

২৯শে জুন ২০২৪ তারিখ বৃষ্টিস্নাত দিনে পিরোজপুর অফিসার্স অ্যাসোসিয়েশন ঢাকা’র বার্ষিক সাধারণ সভা ২০২৪ অনুষ্ঠিত হয় ।
পিরোজপুর অফিসার্স অ্যাসোসিয়েশন ঢাকা’র সভাপতি সাবেক সিনিয়র সচিব মো. মোফাজ্জেল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্যসচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া।

পিরোজপুর অফিসার্স অ্যাসোসিয়েশন ঢাকা’র উপদেষ্টা পরিষদের সভাপতি সাবেক যুগ্মসচিব বীরমুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী, সাবেক সচিব বীরমুক্তিযোদ্ধা এম. শামসুল হক, সাবেক সচিব জনাব মো. নাসির উদ্দিন আহমেদসহ পিরোজপুর অফিসার্স অ্যাসোসিয়েশন ঢাকা’র সদস্যবৃন্দ সভায় যোগদান করেন। প্রতিকূল আবহাওয়া সত্ত্বেও সবাই আজকের সাধারণ সভায় স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করায় সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞত জানানো হয় ।

নির্ধারিত কর্মসূচি অনুযায়ী সুন্দর এবং সফলভাবে একটি ফলপ্রসূ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহসভাপতি মো. আবুয়াল হোসেন।
অর্থ সম্পাদক কর্তৃক বার্ষিক আর্থিক প্রতিবেদন উপস্থাপন: যুগ্মসচিব একেএম আবুল কালাম আজাদ
বিগত সভার কার্যবিবরণী অনুমোদনের জন্য উত্থাপন এবং সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক একেএম মিজানুর রহমান।
. অ্যাসোসিয়েশনের একটি স্থায়ী দপ্তর স্থাপনের পরিকল্পনা উপস্থাপন: বীরমুক্তিযোদ্ধা সাবেক তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. বেলায়েত হোসেন।
অ্যাসোসিয়েশনের একটি ওয়েবসাইট এবং সম্ভাবনাময় ছাত্রছাত্রীদের কর্মসংস্থান বিষয়ক প্রকল্প উপস্থাপন করেন ড. শ্যামা প্রসাদ বেপারী।
সভার মুক্ত আলোচনায় অংশ নেন সহকারী অধ্যাপক মো. বিল্লাল হোসেন, যুগ্ম সম্পাদক মো. জাকির হোসেন, লে. কর্ণেল (অব.) মো. নজরুল ইসলাম, কবি ওয়াহিদ মুরাদ, সাবেক সচিব মো. গিয়াস উদ্দিন, সাবেক অতিরিক্ত সচিব বীরমুক্তিযোদ্ধা মো. আবদুল হাই, অধ্যাপক ডা. মো. আইয়ুব আলী,প্রতিষ্ঠাতা সদস্য সচিব মো. জাহিদুল ইসলাম সোহেল,কার্যক্রম উন্নয়ন উপস্থাপন করেন ডি আই জি মো. হায়দার আলী খান, সাবেক সচিব বীরমুক্তিযোদ্ধা এম. শামসুল হক এবং এসোসিয়েশনের সদস্যবৃন্দ। প্রধান অতিথির ভাষণের পাশাপাশি বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী, সভাপতি, উপদেষ্টা পরিষদ এবং সভাপতির ভাষণ এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ।

আনন্দঘন পরিবেশে আজকের সাধারণ সভা সম্পন্ন হয় ।

আজকের আয়োজনে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ও পিরোজপুর অফিসার্স অ্যাসোসিয়েশন ঢাকা’র সহসভাপতি মো. তোফাজ্জল হোসেন মিয়া যোগদান করায় এসোসিয়েশনের সবাই তাঁর প্রতি কৃতজ্ঞতা জানান। তাঁর চুক্তিভিত্তিক নিয়োগ এক বছর বৃদ্ধি হ‌ওয়ায় তাঁকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানানো হয় ।

আজকের সাধারণ সভা সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনের জন্য বার্ষিক সাধারণ সভা ২০২৪ প্রস্তুতি কমিটিকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানানো হয় ।

পিরোজপুর অফিসার্স অ্যাসোসিয়েশন ঢাকা’র উপদেষ্টা পরিষদের সভাপতি , কার্যনির্বাহী উপদেষ্টা এবং সদস্যবৃন্দ, কার্যকরী কমিটির সম্মানিত সদস্যবৃন্দ এবং অ্যাসোসিয়েশনের সকল সম্মানিত সদস্যকে আন্তরিক শুভেচ্ছা, ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানানো হয় ।

Facebook Comments Box

Posted ১২:৪০ অপরাহ্ণ | রবিবার, ৩০ জুন ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com